রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন ফুলছড়িতে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা
রমজান উপলক্ষে গোমস্তাপুরে বাজার মনিটরিং

রমজান উপলক্ষে গোমস্তাপুরে বাজার মনিটরিং

জাকির হোসেন সনি,
গোমস্তাপুর প্রতিনিধিঃ
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে পবিত্র মাহে রমজান উপলক্ষে বাজারে ন্যায্য মূল্য নিশ্চিত এ মনিটরিং ব্যবস্থার জোরদার করেছে উপজেলা প্রশাসন।
শনিবার (২ মার্চ) সকালে উপজেলার পৌরসভার বিভিন্ন বাজার ও মার্কেটে ব্যবসায়ীদের সতর্ক করতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ মনিটরিংয়ের ব্যবস্থা নেয়া হয়েছে।
এ সময় ব্যবসায়ীদের সিন্ডিকেট কিংবা মজুদ করে মূল্য বৃদ্ধি থেকে বিরত থাকতে সতর্ক করার পাশাপাশি মূল্যের তালিকা প্রদর্শন নিশ্চিতে গুরুত্ব আরোপ করা হয়।
বাজার মনিটরিং ব্যবস্থার পরিদর্শনের নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নিশাত আনজুম অনন্যা।
এই সময় উপজেলা নির্বাহী অফিসার নিশাত আনজুম অনন্যা জানান, পবিত্র রমজান মাসে সাধারণ মানুষ যেন ন্যায্যমূল্যে ভোগ্য পণ্য কিনতে পারেন সে ব্যাপারে প্রশাসনের পক্ষ থেকে কঠোর নজরদারি থাকবে। সেই সঙ্গে কেউ কোন সিন্ডিকেট তৈরী কিংবা মজুদ করলে তার বিষয়ে কঠোর ব্যবস্থা নেয়ার কথা নিশ্চিত করেন তিনি। সেই সাথে ব্যবসায়ী নেতাদের ও সচেতন মহলে সহযোগিতা কামনা করেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com